বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

সেবিকার ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

সিলেট প্রতিনিধিঃ

সিলেটের বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা নবনীতা দাসের (২৯) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নবনীতার স্বামীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১২ নভেম্বর) রাত ১০টার দিকে হাসপাতাল সংলগ্ন তার ভাড়াটে বাসা থেকে লাশ উদ্ধার করা হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, নবনীতা দাস বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবিকা হিসেবে কর্মরত ছিলেন।

তিনি সম্প্রতি প্রেম করে তার এক সহপাঠীকে বিয়ে করে হাসপাতাল সংলগ্ন একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জের শাল্লায়। এ বিয়েতে দুই পরিবারের সম্মতি ছিল না।

বিয়ের পর থেকে স্বামীর বেকারত্ব নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। শুক্রবার রাত ১০টার দিকে নবনীতার দেহ ঘরের ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে প্রতিবেশীরা পুলিশে খবর দেন।

ওসি আরও জানান, লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে কীভাবে মৃত্যু হয়েছে এবং এটি হত্যা না আত্মহত্যা।

এছাড়া লাশ উদ্ধারের পর নবনীতার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।