বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

রিকশা হারিয়ে ফরিদ পেলেন হুইপের উপহার

জয়পুরহাট প্রতিনিধি ||

জয়পুরহাট পৌর শহরের রিকশা হারিয়ে দিশেহারা ফরিদ হুইপ স্বপনের উপহার হিসেবে পেলেন নগদ ৫০ হাজার টাকা। এসময় অসহায় আরও  দুইজন পান অটোভ্যান।

হুইপ স্বপনের পক্ষে রোববার (১৪ নভেম্বর) বিকেলে তিনজনের হাতে এই নগদ অর্থ ও অটোভ্যান তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা  আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট।

জানা যায়,জয়পুরহাট পৌর শহরের নতুনহাট মহল্লার রিকশা চালক   ফরিদ হোসোন এনজিও থেকে ঋণ নিয়ে একটা অটোরিকশা কিনেন।

গত ৪ নভেম্বর দুপুরে পৌর শহরের জিরো পয়েন্টে রিকশা রেখে যাত্রীর সঙ্গে ভাড়া নিতে যান। এসে দেখে তার রিকশা নেই। পরে অনেক খুঁজাখুঁজির পরও অটোরিকশাটি পাওয়া যায়নি।

রিকশা চুরির ঘটনা নিয়ে  ফেসবুকে পোস্ট করেন এক যুবক। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। 


ফেসবুকে  ঘটনাটি  জেনে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন অসহায় ফরিদ হোসেনকে  নতুন রিকশা কিনে দেওয়ার আশ্বাস দেন। সঙ্গে আরও দুজনকে অটোভ্যান কিনে দেওয়ার জন্য টাকা দেন।

এই নগদ অর্থ ও অটোভ্যান তুলে দেওয়ার সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম হাক্কানী, যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোস্তাক কবির তুহিন,

প্রচার ও প্রকাশনা সম্পাদক এ ই এম মাসুদ রেজা, জয়পুরহাট সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক  জহুরুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।