বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল সংগীত শিল্পীর

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ায় প্রাইভেটকারের ধাক্কায় সুশান্ত মজুমদার (৬৫) নামে এক সংগীত শিল্পী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ১২টার দিকে সদর উপজেলার লাহিনী বটতলা ও মোল্লাতেঘরিয়া এলাকার মাঝামাঝি মন্ডল ফিলিং স্টেশনের সামনে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুশান্ত মজুমদার খোকসা উপজেলার খোকসা কালীবাড়িপাড়ার মৃত অনু গোপাল মজুমদারের ছেলে। তিনি একজন সংগীত শিল্পী। তিনি পাংশা ও খোকসা শিল্পকলা একাডেমির শিক্ষক। খুলনা বেতারেরও শিল্পী ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সুশান্ত মজুমদার বেলা ১১টার দিকে বাড়ি থেকে কুষ্টিয়ায় যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। মাহিন্দ্র যোগে তিনি কুষ্টিয়ায় যাচ্ছিলেন।

পথিমধ্যে কুষ্টিয়া সদর উপজেলার লাহিনী বটতলা ও মোল্লাতেঘরিয়া এলাকার মাঝামাঝি জায়গায় মন্ডল ফিলিং স্টেশনের সামনে বিপরীতগামী একটি প্রাইভেটকারের সঙ্গে মাহিন্দ্রটির ধাক্কা লাগে।

এতে গুরুতর আহত হন সুশান্ত। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। 

নিহত সুশান্ত মজুমদারের ভাই দীপংকর মজুমদার জানান, সকালে খাওয়া-দাওয়া করে গান শেখানোর জন্য কুষ্টিয়ার উদ্দ্যেশ্যে রওনা হন প্রশান্ত।

পথে প্রাইভেটকারের ধাক্কায় তিনি মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) আসিত কুমার দাস বলেন, মাহিন্দ্র ও প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হন সুশান্ত মজুমদার।

পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় কয়েকজন সামান্য আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। 

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাইভেটকার নিয়ে পালিয়ে গেছেন চালক।  তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।