শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মদের বোতল নিয়ে গান গাইছেন নৌকার চেয়ারম্যান প্রার্থী

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

মদের বোতল সামনে নিয়ে মনের সুখে গান গাইছেন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার উছমানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. নিজাম ক্বারী। ফেসবুকে এমন একটি ভিডিও ভাইরাল হলে উপজেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়।

জানা যায়, শুক্রবার দুপুরের দিকে ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। তাতে দেখা যায়, মদের বোতল সামনে নিয়ে গলা ছেড়ে গান গাইছেন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ৪ নং উছমানপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিজাম ক্বারী। এই ভিডিও ছড়িয়ে পড়ার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে নিজাম ক্বারী গলা ছেড়ে সাগর কুলের নাইয়া নামে একটি পল্লীগীতি গাইছেন। গান গাওয়ার সময় তার সামনের টেবিলে একটি মদের বোতল ও গ্লাস দেখা যাচ্ছে।

আগামী ২৮ নভেম্বর কুলিয়ারচর উপজেলার পাঁচটি ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা রয়েছে। ওইদিন উছমানপুর ইউনিয়ন পরিষদেরও নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে নিজাম ক্বারী বলেন, এসব ভিডিও ভুয়া। কোনো মদের বোতল ছিল না। নির্বাচনী প্রচারণায় সভা, আড্ডা হয়েই থাকে। এডিট করে গোপনে কেউ এসব ছড়িয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।