বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নিখোঁজের ১৮ দিন পর পুকুরে মিললো কলেজছাত্রের মরদেহ

চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুরের শাহরাস্তিতে রিমন হোসেন জনি (১৮) নামে এক তরুণের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ নভেম্বর) বিকেল ৩টার দিকে নিজ বাড়ির পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিকেলে বাড়ির লোকজন পুকুরে ওষুধ দিতে গেলে সেখানে অর্ধগলিত একটি মরদেহ দেখতে পান। পরে শাহরাস্তি থানায় বিষয়টি জানালে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের পর বোন রিসনাত জাহান জুমু পোশাক ও মানিব্যাগে থাকা মায়ের ছবি দেখে তার ভাইয়ের মরদেহ শনাক্ত করেন।

নিহতের বাবা সাংবাদিক জসিম উদ্দিন জানান, করোনাকালে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় একটি কফি হাউজে জনিকে কাজ করতে দেওয়া হয়।

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে যাওয়ার পর কাজ ছেড়ে জনি আবার কলেজ যেতে শুরু করে। কিন্তু গত দুই নভেম্বর থেকে তার ছেলে নিখোঁজ। পারিবারিকভাবে বিভিন্নস্থানে তার খোঁজ নেওয়া হয়েছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যা করেছে। রহস্য উদঘাটনের জন্য তদন্ত করা হচ্ছে।

তিনি বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করেছি। সাংবাদিক জসিম উদ্দিন ও তার মেয়ে মরদেহটি শনাক্ত করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে ঘটনার রহস্য জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।