বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

এইচএসসি পরীক্ষার্থীদের করোনার টিকাদান শুরু

নাটোর প্রতিনিধিঃ

নাটোর জেলায় এইচএসসি পরীক্ষার্থীদের করোনার টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। শনিবার (২৭ নভেম্বর) সকাল ৯টায় বিএমএ ভবনে এ টিকাদান কার্যক্রম শুরু হয়।

টিকাদান কেন্দ্রের ফোকাল পারসন ডা. মোহাম্মদ রাসেল বলেন, শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে স্বাস্থ্য কর্তৃপক্ষের নির্দেশনা অনুসরণ করে টিকাদান কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

ভ্যাকসিন পরবর্তী বিরুপ প্রতিক্রিয়া সংক্রান্ত ব্যবস্থাপনা কমিটির ফোকাল পারসন ডা. মোহাম্মদ মুনজুরুর রহমান জানান, শিক্ষার্থীরা আগ্রহ সহকারে টিকা নিচ্ছেন। আমরা নিবিড়ভাবে টিকা প্রদান পরবর্তী প্রতিক্রিয়া পর্যবেক্ষণ করছি।

সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান বলেন, জেলার জন্যে ফাইজারের ১৮ হাজার টিকা পাওয়া গেছে। কার্যক্রমের শুরুতে জেলার ১৪ হাজার এইচএসসি পরীক্ষার্থীকে টিকা দেয়া হবে।

মাধ্যমিক শিক্ষা অফিসের মাধ্যমে সংশ্লিষ্ট পরীক্ষার্থীদের অবহিত করা হয়েছে। পরীক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শেষ হলে ১২ থেকে ১৭ বছর বয়সী জেলার লক্ষাধিক শিক্ষার্থীকে টিকাদান কার্যক্রমের আওতায় আনা হবে।

এক্ষেত্রে নাটোর সদর ছাড়াও সিংড়া ও গুরুদাসপুর উপজেলায় টিকাদান কেন্দ্র স্থাপনের চেষ্টা চলছে বলে জানান জেলার স্বাস্থ্য বিভাগের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।