বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

হাঁটতে গিয়ে নিখোঁজ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান

নিজিস্ব প্রতিবেদকঃ

রংপুর নগরের হাজীরহাট বানিয়াপাড়া থেকে আব্দুর রহমান (৭৪) নামের এক বীর মুক্তিযোদ্ধা নিখোঁজ হয়েছেন। বিভিন্ন ভাবে তার খোঁজ করে কোনো সন্ধান না পাওয়ায় মেট্রোপলিটন হাজীরহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে তার পরিবার। 

শনিবার (৪ ডিসেম্বর) রাতে গণমাধ্যমকে নিখোঁজের তথ্য নিশ্চিত করেন নিখোঁজ ব্যক্তির জামাতা রফিকুল ইসলাম।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা ইউনিয়নের টেনপাড়া গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে।

নিখোঁজ হবার আগে তিনি জামাইয়ের বাড়ি হাজীরহাটের বানিয়াপাড়া এলাকায় আসেন। সেখানে মেয়ের বাড়ি থেকে হাঁটতে বের হয়ে নিখোঁজ হন।

এসময় তার পড়নে মাটিয়া রঙেন গেঞ্জি ও কমলা রঙের ফুলপ্যান্ট ছিল। তাঁর গায়ের রঙ শ্যামলা এবং মুখ লম্বাটে। তার উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি, শারীরিক গঠন হালকা।

বৃদ্ধ শ্বশুরের সন্ধান চেয়ে রফিকুল বলেন, শুক্রবার (৩ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে আমার বাড়ি থেকে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান রাস্তায় হাঁটতে বের হন।

এরপর বেলা গড়িয়ে সন্ধ্যা হলেও তিনি বাড়িতে না আসায় আশপাশের বাড়ি ও এলাকায় খোঁজাখুঁজি করা হয়। গভীর রত পর্যন্ত সকল আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের বাড়িতে খোঁজ নিয়ে তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

এখনো সম্ভাব্য সকল পরিচিতদের নিখোঁজ হওয়ার বিষয়টি জানিয়ে তাঁর খোঁজ করা হচ্ছে। এ ঘটনায়  শনিবার (৪ ডিসেম্বর) মেট্রোপলিটন হাজীরহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-১২৮) করা হয়েছে বলেও তিনি জানান।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের সন্ধান জানাতে ০১৮৩৩৭৭৫৪৭২ নম্বরে অথবা রংপুর মেট্রোপলিটন পুলিশের হাজীরহাট থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে পরিবারের লোকজন।

এদিকে সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে নিখোঁজ ব্যক্তির সন্ধানে পুলিশ চেষ্টা করছেন বলে জানিয়েছেন হাজীরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুজ্জামান বসুনিয়া। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।