বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

জুতার মালা পরিয়ে নারীকে পেটালেন ইউপি সদস্য

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটের চুনখোলা ইউনিয়নের সিংগাতি গ্রামে অনৈতিক কার্যকলাপের অভিযোগ তুলে এক নারীর গলায় জুতার মালা পরিয়ে মারধর করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় নির্যাতনের ভিডিও প্রকাশ পাওয়ার পর থেকে ওই নারীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

চুনখোলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য কাওছার চৌধুরীর বিরুদ্ধে ওই নারীকে শারীরিকভাবে নির্যাতন ও হেনস্থা করার অভিযোগ উঠলেও তিনি তা অস্বীকার করেছেন।

মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। তবে বুধবার দুপুরে মোল্লাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদ হোসেন বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।

ওইদিনই সহকারী কমিশনার (ভূমি) আনিন্দ্য মন্ডল ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুনিয়া আক্তার ঘটনাস্থল পরিদর্শনে যান। তবে তারা গিয়ে ওই নারীকে এলাকায় পাননি।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে ইউপি সদস্য কাওছার চৌধুরীসহ বেশকিছু লোকজন ওই নারীর বাসায় যান। তারা তাকে জুতার মালা পরিয়ে মারধর করতে থাকেন। ওই সময় কয়েকজন এ ঘটনার ভিডিও ধারণ করেন।

তবে ইউপি সদস্য কাওছার চৌধুরী বলেন, ওই নারী দীর্ঘদিন ধরে এলাকায় অনৈতিক ও অসামাজিক কার্যক্রম করে আসছিল। সোমবার রাতে স্থানীয়রা এক ব্যক্তির সঙ্গে আপত্তিকর অবস্থায় তাকে ধরে ফেলেন।

পরে তাকে বিষয়টি জানালে ওই তিনি সেখানে যান। এলাকাবাসীই ওই নারীকে মারধর করেছেন বলে তিনি দাবি করেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, বিষয়টি শোনার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এছাড়া উপজেলা প্রশাসন থেকেও দুজন কর্মকর্তা সেখানে গিয়েছিলেন। তবে ওই নারীকে পাওয়া যায়নি। এ বিষয়ে অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।