বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বিজিবি ক্যাম্প থেকে হাতকড়াসহ পালালেন মাদক কারবারি

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার লোহাকুচি বিজিবি ক্যাম্প থেকে হাতকড়াসহ পালিয়েছেন এক আসামি। শনিবার (১১ ডিসেম্বর) ভোর ৪টার দিকে পালিয়ে যান ওই মাদক কারবারি।

এলাকাবাসী ও বিজিবি সূত্র জানায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বিজিবি সদস্যরা মনছুর আলী (৩৫) নামে এক মাদক কারবারিকে আড়াই কেজি গাঁজা ও মোটরসাইকেলসহ আটক করে।

পরে তাকে লোহাকুচি বিজিবি ক্যাম্পে নিয়ে যায়। কিন্তু শনিবার ভোর ৪টার দিকে ওই ক্যাম্প থেকে হাতকড়া পরিহিত অবস্থায় পালিয়ে যান তিনি। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে আটক করতে পারেনি বিজিবি।

এ বিষয়ে মালগারা এলাকার কলেজ শিক্ষক সাদেকুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ী মনছুর আলী দীর্ঘদিন থেকে ওই এলাকায় মাদক ব্যবসা করে আসছে। প্রশাসনের লোকজন সব কিছু জানে কিন্তু কোনো লাভ নেই। আটকের কয়েকদিন পরই দেখি তারা বেরিয়ে আসছে।

পলাতক আসামি মনছুর আলী (৩৫) উপজেলার গোড়ল ইউনিয়নের মালগাড়া এলাকার মৃত ওসমান আলীর ছেলে।

এ বিষয়ে লালমনিরহাট ১৫ বিজিবির অধিনায়ক ল্যাটেনেন্ট কর্নেল মো. তৌহিদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পলাতক আসামিকে ধরার চেষ্টা করছে বিজিবি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।