শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মাংসে চর্বি দেয়ায় কসাইকে কোপালেন কলেজশিক্ষক!

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের সাপ্টিবাড়ী বাজারে মাংসে চর্বি দেয়ায় ক্ষিপ্ত হয়ে কসাইকে মাংস কাটার দা দিয়ে কুপিয়েছেন মো. হয়রত আলী (৪৪) নামে এক কলেজ শিক্ষক। গুরুতর আহত অবস্থায় কসাই শহীদুল ইসলাম লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি।

শনিবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে আদিতমারী উপজেলার সাপ্টীবাড়ি বাজারে এই ঘটনা ঘটেছে। শিক্ষকের এমন আচরণে হতবাক ব্যবসায়ী, শিক্ষক, শিক্ষার্থীসহ অভিভাবকরা।

জানা গেছে, আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি বাজারে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে গরুর মাংস কিনতে যান সাপ্টিবাড়ি কলেজের কৃষিশিক্ষা বিভাগের প্রভাষক মো. হযরত আলী। এ সময় কসাই শহীদুল ইসলাম (৩৩) মাংসে এক টুকরো চর্বি দিয়ে দেন।

এটা দেখে দুজনের কথা কাটাকাটি শুরু হয়। ঘটনার এক পর্যায়ে ওই কলেজ শিক্ষক ক্ষিপ্ত হয়ে কসাইয়ের ধারালো দা দিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এ সময় আহত কসাইকে বাজারের লোকজন উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে কসাই শহিদুলের বড়ভাই সিরাজুল ইসলাম জানান, আমার ভাইয়ের অবস্থা আশস্কাজনক। আদিতমারী থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

তিনি আরো বলেন, আহতের স্ত্রী মাসুদা বেগম বাদী হয়ে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

এ বিষয়ে প্রভাষক হযরত আলী বলেন, চর্বি বেশি দেয়া নিয়ে কথা কাটাকাটি হয়েছে মাত্র। তবে তাকে দা দিয়ে কোপানোর বিষয়টি মিথ্যা। আমাকে হয়রানি করার জন্য নিজেই নিজেকে আহত করে হাসপাতালে ভর্তি হয়েছেন।

আদিতমারী থানার ওসি মো. মোক্তারুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি, আহতের পরিবার এখনো কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।