বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বিএনপি নেতার বাড়ির আগুন নেভাতে গিয়ে আ.লীগ নেতা দগ্ধ

খোকসা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার খোকসায় বিএনপি নেতার বাড়িতে লাগা আগুন নেভাতে গিয়ে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের নেতা দগ্ধ হয়েছেন। উপজেলার গোপগ্রামে সোমবার (১৩ ডিসেম্বর) বিকেলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

আগুন নেভাতে গিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান ফারুকের মুখ ঝলসে গেছে। ফারুক ২৬ ডিসেম্বর অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে গোপগ্রাম ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

স্থানীয়রা জানান, গোপগ্রাম ইউনিয়ন বিএনপি নেতা শফিকুল ইসলাম শফির বাড়ির বৈঠকখানায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

স্থানীয় লোকজনের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আগুন নেভানোর চেষ্টা চালান। একপর্যায়ে বাতাসে আগুনের ঝাপটা লাগে ওই আওয়ামী লীগ নেতার মুখে। 

পরে খোকসা ফায়ার স্টেশনের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ঝলসে যাওয়া আওয়ামী লীগের নেতা ফারুককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

খোকসা ফায়ার ব্রিগেডের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার নজরুল ইসলাম জানান, শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সৃষ্টি হয়েছিল।  

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।