শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

গুলি ছুড়তে বাধ্য করবেন না : নারায়ণগঞ্জের ডিসি

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন নিয়ে কঠোর বার্তা দিয়েছেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। তিনি বলেছেন, আমাদের গুলি ছুড়তে বাধ্য করবেন না।

আল্লাহ পাককে হাজির নাজির করে বলছি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপক্ষ হবে। কোনো অনিয়ম বরদাস্ত করা হবে না। ব্যালেট পেপার সকালে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হবে। আগে ১৯-২০ যাই হোক এবার ভোটাররা কেন্দ্রে গিয়ে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে পারবেন। আমি চাই আপনারা আমাদের সহযোগিতা করবেন। 

শনিবার (১৮ ডিসেম্বর) উপজেলার এস এম মাযহারুল হক অডিটোরিয়ামে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এসব কথা বলেন।

আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম, ঢাকা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার,

জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান, সহকারী পুলিশ সুপার আবির হোসেন, আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা, উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন প্রমুখ। 

সভায় পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, নির্বাচনে পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনী দেওয়া হবে। কোনো অনিয়ম করতে দেওয়া হবে না। কেউ অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না। কেউ অনিয়ম করলে জেলখানায় বসে নির্বাচন করতে হবে।

মতবিনিময় সভা পরিচালনা করেন রূপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবুর রহমান। এতে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা অংশ নেন। 

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আড়াইহাজার উপজেলার ১০টি ইউনিয়নে ভোটগ্রহণ করা হবে। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।