শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ইজিবাইকে পুত্রসন্তানের জন্ম, ডিসেম্বরে জন্ম বলে নাম রাখা হলো বিজয়

চাঁদপুর প্রতিনিধিঃ

প্রসব বেদনা নিয়ে ইজিবাইকে করে চাঁদপুরের মতলব দক্ষিণের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন এক অন্ত্বসত্তা। তবে হাসপাতালে পৌঁছানোর আগেই মতলব পৌরসভার সামনে তাঁর কোল জুড়ে আসে এক পুত্র সন্তান। বিজয়ের মাসে জন্ম নেওয়ায় ওই শিশুর নাম রাখা হয়েছে বিজয়।

এই মায়ের চিকিৎসার ব্যবস্থার পাশাপাশি উপহার সামগ্রী নিয়ে হাজির হন মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন।

২৩ ডিসেম্বর বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। ওই মায়ের নাম রুমা আক্তার (২৮)। তিনি মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের আলিয়ারা গ্রামের কৃষক মনির হোসেনের স্ত্রী। 

খোঁজ নিয়ে জানা যায়, প্রসব শুরু হলে তাৎক্ষণিকভাবে গাড়িটি পর্দায় ঢেকে সঙ্গে থাকা এক নারী ওই নরমাল ডেলিভারি সম্পন্ন করেন। পরে পৌর মেয়রের সহযোগিতায় প্রসূতি মা ও শিশুকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে পৌর মেয়রের পক্ষ থেকে নবজাতক শিশুর জন্য উপহার সামগ্রী (বেবীসেট, জামা কাপড় কম্বল) নিয়ে হাজির হন। 

নবজাতকের বাবা-মায়ের সম্মতিতে বিজয়ের মাসে শিশুটি জন্ম নেওয়ায় নাম রাখা হয়েছে বিজয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম কাওছার হিমেল বলেন, বিষয়টি আমি জেনেছি। মা ও নবজাতক উভয়ই সুস্থ ও ভালো আছে। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।