বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ব্যালট ছিনতাইকালে বাবা-মেয়ে আটক

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার ২ নং আখানগর ইউনিয়নের ঝাড়গাঁও রহমানিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইকালে বাবা-মেয়েকে আটক করেছে পুলিশ। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৫ রাউন্ড ফাঁকা বুলেট নিক্ষেপ করা হয়েছে। বুলেট লেগে একজন আহত হয়েছেন।

আটকরা হলেন- কাবুল (৪৫) ও তার মেয়ে কামরুন নাহার (২৫)। গুলি লেগে আহত হয়েছেন স্থানীয় এলাকাবাসী হোসেন আলী (৩৫)। কাবুল ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

এই ঘটনার পর ওই কেন্দ্রে প্রায় আধা ঘণ্টা ভোটগ্রহণ বন্ধ ছিল। পরে বিজিবি, র‌্যাব ও প্রশাসন কেন্দ্রে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ নিয়ে আসে।

ভোটকেন্দ্রের দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট রাকিবুজ্জামান বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। দোষীদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, ঠাকুরগাঁও সদর উপজেলার ২০ ইউপিতে মোট প্রার্থী ৯৬০ জন। চেয়ারম্যান পদে ৭৩ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ২০৯ জন এবং সাধারণ সদস্য পদে ৬৭৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঠাকুরগাঁও জেলা নির্বাচন অফিসের তথ্য মতে, সদর উপজেলার ২০ ইউপিতে মোট ভোটার ৩ লাখ ৬৯ হাজার ৪৩৩ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৮৬ হাজার ৯৮৮

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।