বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বড় ভাই চেয়ারম্যান, ছোট ভাই মেম্বার

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জ ঘিওরে চমক দেখালেন দুই ভাই। গত রোববারে ৪র্থ দফার ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বানিয়াজুরী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চশমা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এস আর আনসারী বিল্টু।

একই সঙ্গে ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার পদে মোরগ মার্কায় জয় লাভ করেছেন তাঁর ছোট ভাই এই মিঠুন আনসারী। দুই ভাই নির্বাচিত হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, আনসারী বিল্টু ও মিঠুন আনসারীর বাড়ি উপজেলার বানিয়াজুরী গ্রামে। তারা সম্পর্কে আপন চাচাতো ও একই সঙ্গে খালাতো ভাই। পরিবার পরিজন নিয়ে একই বাড়িতে বসবাস করেন তাঁরা। অবশ্য নির্বাচনের সময় তাঁদের ছিল আলাদা আলাদা নির্বাচনী ক্যাম্প, ছিল আলাদা নির্বাচনী প্রচারণা।

আনসারী বিল্টু এর আগেও দুই বার চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন। এবারই প্রথম জয় পেলেন তিনি। অপরদিকে মিঠুন আনসারী এর আগে দুই বার নির্বাচন করেছেন, একবার জয়ী হয়ে মেম্বার হয়েছিলেন। এবারেরটা নিয়ে তিনি দ্বিতীয়বার মেম্বার হলেন।

এ নির্বাচনে আনসারী বিল্টু পেয়েছেন ৫ হাজার ৩৬৫ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কাশেম চতু পেয়েছেন ৪ হাজার ৮৯২ ভোট। অপর দিকে মেম্বার পদে মিঠুন আনসারী পেয়েছেন ৬০৭ ভোট, তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আইয়ুব খান পেয়েছেন ৫০০ ভোট।

নব নির্বাচিত মেম্বার মিঠুন আনসারী বলেন, ‘আমরা সম্পর্কে খালাতো ও একই সঙ্গে চাচাতো ভাই। এক বাড়িতেই বসবাস করি। কিন্তু এখন থেকে তিনি চেয়ারম্যান সাহেব। আমি তার ইউনিয়নের একজন মেম্বার।’

নব নির্বাচিত চেয়ারম্যান এস আর আনসারী বিল্টু বলেন, ‘জনগণের ভালোবাসা, সমর্থন পেয়ে জয় লাভ করেছি। ইউনিয়নবাসীর সেবা করার মানসিকতা নিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচন করেছি। মিঠুন আমার ভাই কিন্তু সে এখন পরিষদের একজন সদস্য, আমার মতোই একজন জনগণের সেবক।’ 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।