বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল

নিজিস্ব প্রতিবেদকঃ

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বামী ও স্ত্রীসহ ৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন- শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী মো. বুলবুল খাঁন, তার মোছা. আছমা আক্তার লাকী, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি ও দলটির মনোনীত প্রার্থী মো. আব্দুস সামাদ, জাতীয় পার্টির প্রার্থী মো. মখলিছুর রহমান (মখলিছ), আমিন আহমেদ খাঁন রাজিব এবং মো. শাহ আলম।

সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত ৬ চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন ও সাধারণ সদস্য পদে ৩৪ জন মনোনয়নপত্র দাখিল করেন। প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুহাম্মদ মনিরুজ্জামান।

এরমধ্যে ১, ২ ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থী ৩ জন। ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে ৩ জন ও ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে ২ জন। সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে ৩ জন, ২নং ওয়ার্ডে ৩ জন, ৩নং ওয়ার্ডে ৬ জন, ৪নং ওয়ার্ডে ৩ জন, ৫নং ওয়ার্ডে ৩ জন, ৬নং ওয়ার্ডে ৪ জন, ৭নং ওয়ার্ডে ৫ জন, ৮নং ওয়ার্ডে ৩ জন এবং ৯নং ওয়ার্ডে ৪ জন প্রার্থী রয়েছেন। 

মনোনয়নপত্র যাচাই-বাছাই ৬ জানুয়ারি ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৩ জানুয়ারি। নির্বাচন অনুষ্ঠিত হবে ৩১ জানুয়ারি। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।