বুধবার, ০৮ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নিজের গোপনাঙ্গ কেটে ফেললেন কলেজছাত্র

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় নিজের গোপনাঙ্গ কেটে ফেলেছেন এক কলেজশিক্ষার্থী (২৫)। গুরুতর অবস্থায় তাঁকে প্রথমে নওগাঁ জেনারেল হাসপাতাল, পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। 

সোমবার (১০ জানুয়ারি) নওগাঁ সদর উপজেলার শৈলগাছি ইউনিয়নে দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

কলেজশিক্ষার্থীর খালাতো ভাই বলেন, দুপুরের দিকে টয়লেটে গিয়ে ব্লেড দিয়ে নিজের পুরুষাঙ্গ নিজেই কেটে ফেলেছেন। তাঁর চিৎকারে পরিবারের সদস্যরা গিয়ে উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে নেন।

পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এরপর বেলা আড়াইটার দিকে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

খালাতো ভাই আরও বলেন, দুই মাস থেকে তিনি মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। এ ছাড়া ১০-১৫ দিন ধরে কারও সঙ্গে কথা বলছিলেন না। এমনকি বাড়ি থেকে বেরও হন না। কেন এমনটা করল বা অন্য কোনো কারণ আছে কি না, সেটা এখন বলা যাচ্ছে না।

নওগাঁ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজমা সুলতানা মনিকা বলেন, ‘ওই কলেজছাত্রের পুরুষাঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এ জন্য অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে তাঁর। রোগীর অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়ায় পাঠানো হয়েছে।’

এ বিষয়ে জানতে চাইলে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। এখন পর্যন্ত কেউ এ ঘটনায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করা হবে।’

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।