বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

৩ ঘণ্টার প্যারোলে মুক্তি পেয়ে ইউপি চেয়ারম্যানের শপথ

নিজস্ব প্রতিবেদকঃ

প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিলেন ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টু।

দুপুর আড়াইটার দিকে পুলিশ পাহারায় শপথগ্রহণ শেষে তাকে পুনরায় কারাগারে নিয়ে যাওয়া হয়। এর আগে ২৩ ডিসেম্বর একটি হত্যা মামলায় আসামি হয়ে গ্রেফতার হন ভুট্টু।

ফেনী জেলা কারাগারের সুপার আনোয়ারুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে কারা হেফাজতে থাকা আসামি নুরুজ্জামান ভুট্টুকে তিন ঘণ্টার জন্য পুলিশ পাহারায় প্যারোলে মুক্তি দেওয়া হয়।

তিনি দুপুর ২টা ১০ মিনিটে জেলা কারাগার থেকে মুক্তি পেয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে চলে যান। সেখানে ইউপি চেয়ারম্যান পদে শপথগ্রহণ করে ফের কারাগারে চলে আসেন।

তিন ঘণ্টার জন্য মুক্তি পেলেও মাত্র এক ঘণ্টা পর কারাগারে ফিরে আসেন নুরুজ্জামান।

জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান বলেন, বিকেলে পরশুরামের ইউপি চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করানো হয়। কিন্তু মির্জানগর ইউপি চেয়ারম্যান কারাগারে থাকায় তাকে শপথ পড়ানো যায়নি। বৃহস্পতিবার তিনি প্যারোলে মুক্তি নিয়ে আমার কার্যালয়ে এলে তাকে শপথ পড়ানো হয়।



গত ২৩ ডিসেম্বর পরশুরাম উত্তর বাজারে এক দোকান কর্মচারী নিহত হন। এ ঘটনায় নুরুজ্জামান ভুট্টুকে অভিযুক্ত করে পরশুরাম থানায় একটি মামলা করেন নিহত ব্যক্তির স্ত্রী ফিরোজা আক্তার।

গত ৪ জানুয়ারি ঢাকার গাজীপুরের ঢঙ্গীর চেরাগআলী এলাকার একটি বাসা থেকে ভুট্টুকে গ্রেফতার করে র্যাব-৭। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায় পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।