বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

আসামি ধরতে গিয়ে পা ভেঙে হাসপাতালে ওসি

হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জের বাহুবলে আসামি ধরতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির। তার পায়ের দুই স্থানে ভেঙে গেছে। গুরুতর আহত অবস্থায় প্রথমে বাহুবল ও পরে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার রাজারবাগ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল থানার ওসি মো. রকিবুল ইসলাম খান।

স্থানীয়রা জানায়, বাহুবলের মিরপুর ইউনিয়নের তিতারকোনা গ্রামের ইয়াকুব উল্লাহর ছেলে সাহেব আলী নারী ও শিশু নির্যাতন দমন মামলার পলাতক আসামি। তিনি দীর্ঘদিন ধরে আত্মগোপনে রয়েছেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে ওসি (তদন্ত) আলমগীর কবীরের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তিতারকোনা নামক স্থানে অভিযান চালায়।

এ সময় পুলিশকে দেখে সাহেব আলী পালানোর চেষ্টা করেন। তখন তার পিছু ধাওয়া দিলে পা ফসকে পড়ে যান ওসি আলমগীর কবীর। এতে তার পা ভেঙে যায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার হাসপাতালে পাঠানো হয়েছে।

বাহুবল থানার ওসি মো. রকিবুল ইসলাম খান জানান, ওসি (তদন্ত) আলমগীর কবিরকে বাহুবলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। সেখানে তার উন্নত চিকিৎসা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।