বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

আমি এখনও মরিনি: মিয়া খলিফা

বিনোদন ডেস্কঃ

গত শনিবার হঠাৎ করেই চমকে ওঠেন অন্তর্জাল তারকা, ক্রীড়া ধারাভাষ্যকার ও প্রাপ্তবয়স্ক সিনেমার সাবেক তারকা মিয়া খলিফার ভক্তরা।

এদিন তার অফিসিয়াল ফেসবুক পেজটি হুট করে রিমেম্বারিং প্রদর্শন করা হয়। যার অর্থ তিনি মারা গেছেন! এ দেখে চমকে ওঠেন মিয়া খলিফা নিজেই।

হঠাৎ এমন বার্তার পর মিয়ার ভক্তরা বেশ উদ্বিগ্ন হয়ে পড়েন। ইন্ডিয়া ডটকমের খবর, ফেসবুকে রিমেম্বারিং প্রদর্শনের পর ভক্তরা যে লেখাটি পড়েন, তা হলো—‘আমরা আশা করি, যারা মিয়া খলিফাকে ভালোবাসেন, তারা জীবনকে স্মরণ করতে এবং উদযাপনে প্রোফাইল পরিদর্শন করে সান্ত্বনা পাবেন।’

পরে টুইটারে মিয়া খলিফা নিজেই ভক্তদের বিষয়টি পরিস্কার করেন। জানান, তিনি জীবিত ও সুস্থ আছেন।

১৯৭৫ সালে মুক্তি পাওয়া কমেডি সিনেমা ‘মন্টি পাইথন অ্যান্ড দ্য হলি গ্রেইল’-এর সেই বিখ্যাত উক্তি, ‘আমি এখনও মরিনি! ভালো আছি’ যুক্ত করা মিমও শেয়ার করেন তিনি।

তবে মিয়ার ফেসবুক পেজে ঠিক কী হয়েছিল, তা এখনও জানা যায়নি।

উল্লেখ্য, মিয়া খলিফার ভাষ্য অনুযায়ী তিনি ২০১৪ ও ২০১৫ সালে মাত্র তিন মাস পর্ন ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। আর এর মধ্যই পর্নহাবের শীর্ষ তারকা বনে যান এবং বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয়তা পান।

পরে এই দুনিয়া থেকে বিদায়ও নিয়েছেন তিনি। এখন তার উপলব্ধি, জীবনে এমন কিছু ভুল হয়ে যায়, যা ‘ক্ষমার অযোগ্য’।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।