বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ব্যবসায়ীর দেড় লাখ টাকা ছিনতাই, সেই ৩ পুলিশ সদস্য প্রত্যাহার

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছিনতাইকালে স্থানীয়দের হাতে আটক ফেনীর সোনাগাজী মডেল থানার তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ফেনীর পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন।

প্রত্যাহার হওয়া তিন পুলিশ সদস্য হলেন-  এএসআই জহিরুল হক, কনস্টেবল আনোয়ার হোসেন ও কায়সার হামিদ। তারা ফেনীর সোনাগাজী থানার আদর্শগ্রাম তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন। 

পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে তিন সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তারা তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দেবেন। তারপর বিভাগীয় ও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, তিন পুলিশ সদস্য সোনাগাজী থানার আদর্শগ্রাম তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন। সেখানে কোম্পানীগঞ্জ হয়ে যেতে হয়। কর্মস্থলে যাওয়ার পথেই তাদের বিরুদ্ধে ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগ ওঠে।

এর আগে রোববার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নে ছিনতাইয়ের সময় ফেনীর সোনাগাজী মডেল থানার তিন পুলিশ সদস্যকে আটক করেন স্থানীয়রা।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা দেড় লাখ টাকা উদ্ধার  করা হয়।

এ বিষয়ে মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আইয়ুব আলী বলেন, রাতে দোকান বন্ধ করে ছোটধ্বলি গ্রামের ব্যবসায়ী শেখ ফরিদ বাড়ি ফেরার পথে রাস্তার ওপর তিন পুলিশ সদস্য তাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে সিএনজিচালিত অটোরিকশায় তুলে মারধর শুরু করেন।

পরে ব্যবসায়ীর কোমরে থাকা দেড় লাখ টাকার বান্ডিল ছিনিয়ে নিয়ে তাকে রাস্তার পাশে ফেলে দেন।

পরবর্তীতে শেখ ফরিদের চিৎকারে আশপাশের লোকজন ধাওয়া করে সিএনজিসহ তিন পুলিশকে আটক করেন।

পরে ঘটনাস্থলে গিয়ে তাদের কাছ থেকে ব্যবসায়ীর দেড় লাখ টাকা উদ্ধার করি এবং ফেনীর পুলিশ সুপারের অনুরোধে তাদেরকে সোনাগাজী থানা পুলিশের কাছে সোর্পদ করি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।