বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বুড়িমারী স্থলবন্দরে সিএন্ডএফের পাল্টা কমিটি গঠন

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটে বুড়িমারী স্থলবন্দরে রুহুল আমিন বাবুল-শাহ নেয়াজ নিশাদের তিনদিন আগের করা ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্টদের (সিএন্ডএফ) কমিটিকে চ্যালেঞ্জ করে পাল্টা কমিটি করা হয়েছে। 

শনিবার (৭ আগস্ট) বুড়িমারী সাক্ষর প্লাজা মাঠে দিনব্যাপি সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলনে হাতিবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগকে সাধারণ সম্পাদক ও ছায়েদুজ্জামান সায়েদকে সভাপতি করা হয়।

নতুন এ কমিটির পক্ষে-বিপক্ষে মতভেদ দেখা দিয়েছে।

বুড়িমারী স্থলবন্দরে সিএন্ডএফ লাইসেন্স রয়েছে মোট ৫৩ জনের। বেশকিছু লাইসেন্সের বিপরীতে ৫৭ লাখ টাকার রাজস্ব ফাঁকি রয়েছে। সম্প্রতি বকেয়া পরিশোধ করেনি এমন লাইসেন্স বাতিল করার চিঠি আসে। 

পূর্বে করা কমিটির সাধারণ সম্পাদক শাহ নেয়াজ নিশাদ বলেন, ‘আজকের করা কমিটির সভাপতির ছায়েদ এন্টারপ্রাইজ এর বিপক্ষে ২ কোটি ৫৭ লাখ টাকা রাজস্ব বাকি রয়েছে। লাইসেন্স বাতিলের চিঠি কার্যকর হলে তার লাইসেন্স বাতিল হবে। তাই তিনি এমপির ছেলে মাহমুদুল হাসান সোহাগকে নিয়ে এসে পাল্টা কমিটি করলেন। আমাদের কমিটিই বৈধ।’ 

এ বিষয়ে মাহমুদুল হাসান সোহাগের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

সম্মেলন স্থলে দাবি করা হয়েছে, ২০০২ সালে একটি কমিটি করা হয়। যার মেয়াদ ২০০৪ সালে শেষ হয়। এখন থেকে নতুন কমিটির সবাইকে একতাবদ্ধ থাকার আহ্বান জানানো হয়। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।