বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বান্দরবানে আবারও অস্ত্রের মুখে অপহরণ

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানে আবারও অস্ত্রের মুখে উসাই মং মারমা (৩২) নামে একজনকে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসিরা। শনিবার (৭ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার ১নং রাবার বাগান এলাকায় এই ঘটনা ঘটে।

অপহৃত উসাই মং মার্মা সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা বাচমং মারমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়- শনিবার সকালে কাজের সন্ধ্যানে উসাই মং মারমা ক্যামলং পাড়া থেকে তুংখ্যং পাড়ায় যাওয়ার পথে একদল সন্ত্রাসি অস্ত্রের মুখে তাকে অপহরণ করে নিয়ে যায়। এর আগে গত ১৮ জুলাই ক্যামলংপাড়া থেকে পল্লী চিকিৎসক অংক্য থোয়াই মারমাকে অপহরণেরর পর ব্রাশ ফায়ার করে হত্যা করেছিল সন্ত্রাসিরা।

জানা গেছে, অপহৃত উসাই মং নিহত পল্লী চিকিৎসক অংক্য থোয়াই মারমার সৎ ভাই।

এদিকে আবারো অপহরণের ঘটনায় কুহালং এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে। অপহরণের ঘটনার পর নিরাপত্তাবাহিনী ও পুলিশের অভিযান ও টহল জোরদার করা হয়েছে।

কুহালং ইউপি চেয়ারম্যান সানু প্রু মারমা বলেন, উসাই মং মার্মা নামে একজনকে অপহরণের খবর শুনেছি। তবে ঘটনাস্থলটি কুহালং নাকি রাজবিলায় পড়েছে তা জানা যায়নি।

অপহরণের বিষয়টি নিশ্চিত করে বান্দরবান পুলিশ সুপার জেরিন আখতার জানান, অপহরণের খবর শুনেছি। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কেউ কোন অভিযোগ করেনি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।