শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মাদারীপুরে ফের কিশোরের হাত বিচ্ছিন্ন করল দুর্বৃত্তরা

মাদারীপুর সদর উপজেলায় মোবাইল ফোনে ডেকে নিয়ে এক কিশোরকে কুপিয়ে হাত কেটে ফেলেছে দুর্বৃত্তরা। এ সময় ওই কিশোরকে বাঁচাতে গেলে ফয়সাল ব্যাপারী নামে আরেক যুবকে ও কুপিয়ে জখম করা হয়।

সোমবার (১৯ জুন) মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। রবিবার (১৮ জুন) রাতে উপজেলার কুকরাইল এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী হলেন- ছয়না এলাকার দুলাল ফকিরের ছেলে সাইফুল বেপারী (১৫)।

হাসপাতাল সূত্র থেকে জানা যায়, সাইফুল রবিবার রাতে ফোনে কল পেয়ে ঘর থেকে বের হয়ে যায়। পরে পরিবারের সদস্যরা তার খোঁজ করে পাননি। এ সময় ছয়না এলাকার পুকুর পাড়ে সাইফুল ও ফয়সালকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এ সময় সেখানে অবস্থার অবনতি হওয়ায় ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠান চিকিৎসক।

মাদারীপুর সদর হাসপাতালের ডা. রিয়াজ মাহমুদ জানান, রবিবার রাতে কুকরাইল থেকে একজন রোগী হাসপাতালে ভর্তি হয়েছিল। তার একটি হাত বিচ্ছিন্ন। আরেকজনের অবস্থাও ভালো ছিল না। পরে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, শনিবার রাতে খবর পেয়ে বিষয়টি ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবো।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।