বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

চিকিৎসা পেশার আড়ালে মাদকের ব্যবসা

চিকিৎসা পেশার আড়ালে মাদকের ব্যবসা করছিলেন প্রশান্ত সাহা নামের একজন চিকিৎসক। কুমিল্লার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা দিয়ে টাপেন্টাডল মাদক দেশে এনে কুরিয়ারের মাধ্যমে সারা দেশে ছড়িয়ে দিত একটি চক্র। চক্রের ২ সদস্যকে এক লাখ ২১ হাজার পিস টাপেন্টাডলসহ গ্রেফতারের পর এ তথ্য উঠে আসে।

রাজধানীর তেজগাঁও মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের সংবাদ সম্মেলনে এসব তথ্য দেয় সংস্থাটি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের তথ্য বলছে সম্প্রতি জব্দ হওয়া টাপেন্টাডলের চালানটি এ যাবৎকালের সবচেয়ে বড় চালান।

অধিদফতর বলছে, ভারতের তেলেঙ্গানা এবং গান্ধিনগর এলাকা থেকে এই মাদক সংগ্রহ করেন প্রশান্ত সাহা নামে একজন চিকিৎসক। এরপর, গ্রেফতার তামজিদ পাটোয়ারি ও মবিনুর রহমান সেই টাপেন্টাডল সংগ্রহ করে কুরিরার সার্ভিসের মাধ্যমে রাজধানীর ধানমন্ডি এলাকায় এনে মজুত করে।

সংস্থাটি জানায়, রাজধানীসহ, মাদারীপুর ও আশেপাশের বেশ কয়েকটি জেলায় নতুন এই মাদকের একাধিক ক্রেতা রয়েছে। দাম তুলনামূলক কম হওয়ায় দ্রুত এটি ছড়িয়ে পড়ছে।

এই চক্রের মূল হোতা প্রশান্ত সাহাকে গ্রেফতার করা না গেলেও, চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে যেন মাদক প্রবেশ না করতে পারে সেই দিকে নজরদারি বাড়ানোর তাগিদ সংস্থাটির।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।