বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

রাজধানীতে যাত্রীবাহী বাসে নবজাতকের জন্ম

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসার পথে শারমিন বেগম (২৫) নামে এক প্রসূতি মা যাত্রীবাহী বাসের ভিতর জন্ম দিলেন এক কন্যা নবজাতক।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, আমি খবর পেয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালের নতুন ভবনের ২নং গেটে টলি ম্যান হাসানকে নিয়ে যাই। পরে নারায়ণগঞ্জ টু সাভার নবীনগর গামী মৌমিতা যাত্রীবাহী বাস থেকে নবজাতক এবং তার মাকে উদ্ধার করে ২১২ নং গাইনি ওয়ার্ডের লেবার রুমে আনা হয়।

গাইনি ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন মা ও নবজাতক দুজনই সুস্থ আছেন।

নবজাতকের পিতা মো: বশির মিয়া জানান, আমরা নারায়ণগঞ্জের ফতুল্লার জালকুড়ি এলাকায় সপরিবারে থাকি। সন্ধ্যার দিকে আমার স্ত্রীর প্রসব বেদনা উঠলে প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানকার চিকিৎসক রোগীর অবস্থা দেখে ঢাকা মেডিকেলে রেফার করেন।

পরে আমার স্ত্রীকে নিয়ে মৌমিতা যাত্রীবাহী বাসে ঢাকা মেডিকেলের উদ্দেশ্যে রওনা দেই। ঢাকা মেডিকেলের নতুন ভবনের সামনে আসা মাত্র বাসের ভিতরেই আমার স্ত্রী একটি কন্যা নবজাতক জন্ম দেয়।

পরে ঢাকা মেডিকেলের দায়িত্বরত পুলিশ ও আনসার সদস্যদের সহযোগিতায় আমার স্ত্রীকে ২১২ নং গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়। এখন মা ও শিশু দুইজন সুস্থ বিধায় গাইনি ওয়ার্ডের চিকিৎসক আজ সকালে আমাদেরকে ছাড়পত্র দিয়েছেন এখন আমরা বাসায় চলে এসেছি।

তিনি আরো বলেন, আমাদের গ্রামের বাড়ি ভোলা জেলার, আইচা থানার, নজরুল নগর গ্রামে। বর্তমানে নারায়ণগঞ্জের জালকুড়ি এলাকায় ভাড়া বাসায় থাকি। আমার তিন বছরের একটি ক‍ন‍্যা রয়েছে। আমি ফতুল্লা এলাকায় একটি বেকারির দোকানে কাজ করি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।