বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

রাজবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী কালুখালী উপজেলার মৃগীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. ফাহাদ জোয়াদ্দার (১৭) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।এ ঘটনায় আরও দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়ে। আহতরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

২৫ অক্টোবর, বুধবার সকাল ১০ টায় পাংশা-মৃগী সড়কের বি-বনগ্রাম নেভি হাউজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পাংশা-মৃগী সড়কের পাংশা থেকে আসা মোটরসাইকেলের সাথে ঠাকুর বিলের সড়ক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলের পেছনে থাকা ফাহাদ জোয়াদ্দার ছিটকে পড়ে। মাথায় প্রচন্ড আঘাত পাওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় আরও দুই জন গুরুতর আহত হলে তাদের হাসপাতালে পাঠানো হয়।

কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. আশরাফুল ইসলাম বলেন, মোটরসাইকেল দুর্ঘটনার পর ফাহাদ জোয়াদ্দার নামের এক যুবক কে হসপিটালে আনা হয়। তবে তার হসপিটালে আনার আগেই মৃত্যু হয়।

নিহত মো. ফাহাদ জোয়াদ্দার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের আরকান্দি (জোয়াদ্দার পাড়া) এলাকার মো. জহুরুল জোয়াদ্দারের ছেলে। সে মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। এছাড়াও মোটরসাইকেল থাকা ইমরান ও নাইম নামের আরও দুই যুবক আহত হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।