বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দৌলতপুরে রবি মৌসুমে প্রণোদনা পেল ৫ হাজার ৫’শ ৪০ জন প্রান্তিক কৃষক।

ফরিদ আহমেদ: কুষ্টিয়ার দৌলতপুরে চলতি রবি মৌসুমে প্রণোদনা পেল ৫ হাজার ৫ শত ৪০ জন প্রান্তিক কৃষক। চলতি ২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে গম, ভূট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, শীতকালীন পেঁয়াজ, মুগ, মশুর ও খেসারী আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তি কৃষকদের মাঝে বীনা মুল্যে সরিষার বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন উপজেলা কৃষি অধিদপ্তর।

বুধবার (১ নভেম্বর) সকাল ১২ টায় দৌলতপুর উপজেলা প্রশাসনের সহযোগীতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে রবি মৌসুমে প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সারের প্রণোদনা প্রদান করা হয়। রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সরিষার বীজ ও সার বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে এই প্রণোদনা বিতরণ করা হয়।

দৌলতপুর উপজেলার নির্বাহী অফিসার মোঃ ওবায়দুল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ মহিলা ভাই চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া।উপজেলা কৃষি কর্মকর্তা নুরুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।