শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুরে ৫ জয়িতাকে সংবর্ধনা

আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ

কুষ্টিয়ার মিরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ৫ জন জয়িতাকে সংবর্ধানা প্রধান করা হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা সভাকক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা কবির উদ্দিন,

উপজেলা সমবায় কর্মকর্তা নাজবিন আখতার, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মঞ্জিলা আরেফিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, মিরপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আলী, উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিঠু প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তমান্নাজ খন্দকার। এ সময়ে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী আয়েশা খাতুন, শিক্ষা ও চাকুরির ক্ষেত্রে শামসুন নাহার, সফল জননী নারী মমতাজ আরা বেগম,

নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন স্বপ্না খাতুন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মেহেরুপা সুলতানা রনিকে সংবর্ধনা প্রদান করা হয়। পরে উপজেলা চত্বরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।