শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ভোলায় বিএনপির লিফলেট বিতরণ

ডামি ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে ভোলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র নেতা-কর্মীরা গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন।

২৭ ডিসেম্বর, বুধবার দুপুরে ভোলার ইলিশা ও লক্ষ্মীপুর মহাসড়কে জেলা বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠন এই গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির সদস্য হায়দার আলী লেলিন বলেন, স্বাধীনতার ৫২ বছর পরেও আমাদের ভোটাধিকার নেই, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, সরকারি পৃষ্ঠপোষকতায় কোটি কোটি টাকা পাচার, অর্থনীতির ভঙ্গুর অবস্থায় ব্যাংকগুলো বন্ধ হয়ে যাচ্ছে, দেশের এমন করুণ অবস্থায় সরকারের একতরফা তামাশার ডামি নির্বাচন জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হায়দার আলী লেলিন, জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান কিরণ, যুগ্ম আহ্বায়ক বশির হাওলাদার, নির্বাহী সদস্য ইয়ারুল আলম লিটন, ভোলা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী, জেলা কৃষক দলের সাবেক সভাপতি লোকমান গোলদার, ভোলা জেলা যুবদলের নেতা ওমর ফারুক, ভোলা জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিনসহ সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।