শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

সিলেটে ১৮৬টি চোরাই মোবাইলসহ আটক ২

সিলেটে বিপুল পরিমাণ চোরাই মোবাইল ফোনসহ চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

২৬ ডিসেম্বর, মঙ্গলবার রাতভর অভিযান চালিয়ে দক্ষিণ সুমরার কয়েকটি এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ১৮৬টি স্মার্ট ফোন জব্দ করে পুলিশ। যার আনুমানিক বাজার মূল্য সাড়ে ১৯ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলো, মোগলাবাজারের সিলাম এলাকার টিকরপাড়া গ্রামের মো. মানিক মিয়ার ছেলে মিজানুর রহমান (২১) ও সিলেট মহানগরের শাহপরাণ থানার টিলাগড় এলাকার মো. সিরাজুলের ছেলে মো. হাসান আহমদ (২৩)।

২৭ ডিসেম্বর, বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাত থেকে ভোর পর্যন্ত দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন সিলামসহ আশপাশের এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, এই চক্র সিলেট মহানগরীর বিভিন্ন স্থান থেকে মোবাইল ফোন চুরি করে আইএমইআই নাম্বার পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রি করতো। আটককৃত দুজনের কাছ থেকে ১৮৬টি মোবাইল ফোন ও চোরাই কম্পিউটারের সরঞ্জামাদিও জব্দ করে পুলিশ। এসবের আনুমানিক মূল্য ১৯ লাখ ৫০ হাজার টাকা। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।