বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নিখোঁজের ৩ দিন পর শিশু উদ্ধার

নিজ বাড়ির পাশে সহপাঠীদের সাথে খেলতে বের হয়ে দিনাজপুরের হাকিমপুর হিলি থেকে নিখোঁজের ০৩ দিন পর রাজশাহী মতিহার থানা থেকে শিশু আঃ সোবহান (৬) কে উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ।

২৬ ডিসেম্বর, মঙ্গলবার রাতে তথ্যপ্রযুক্তি আইনের সহায়তায় রাজশাহী মতিহার থানা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুটি হলো হাকিমপুর হিলি পৌর সভার দক্ষিণ বাসুদেবপুর (ক্যাম্পপট্রি) এলাকার শাহিনুর প্রামাণিক এর ছেলে।

২৭ ডিসেম্বর, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ দুলাল হোসেন।

তিনি বলেন, গত ২৪ ডিসেম্বর সকালে বাড়ি থেকে বের হয়ে সহপাঠীদের সাথে খেলা করে শিশু সোবহান। হঠাৎ শিশু সোবহান ট্রেনে উঠে রাজশাহী পৌঁছে। পরে সে আর বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুঁজি পর ওইদিন শিশুটির বাবা শাহিনুর প্রামাণিক থানায় এসে নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি করেন। যার নং ১১৯৬।

পরে বিষয়টি গুরুত্ব দিয়ে তথ্যপ্রযুক্তি আইনের সহায়তায় হাকিমপুর থানার এসআই সাদ্দাম হোসেনসহ একটি টিম ৩ দিন পর ২৬ ডিসেম্বর রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সহযোগিতায় রাজশাহীর মতিহার থানা থেকে শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধার হওয়া শিশু সোবহানকে হাকিমপুর থানায় নিয়ে আসার পর সাধারণ ডায়েরি (১৩১৫) মূলে আজ বুধবার অভিভাবক শাহিনুর প্রামাণিকের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।