বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ফরিদপুরে লাগেজে পাওয়া অজ্ঞাত লাশটি নোয়াখালীর শাহজাহানের

ফরিদপুর পৌর বাস টার্মিনালে ফেলে যাওয়া তালাবদ্ধ লাগেজ থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে। ২৭ জানুয়ারি, শনিবার বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মোর্শেদ আলম জানান, প্রথমে পরিচয় মিললেও এখন লাশটির নাম-পরিচয় শনাক্ত করা হয়েছে। তার নাম শাহজাহান। তিনি নোয়াখালীর বাসিন্দা।

এসপি আরও বলেন, সিসিটিভির ফুটেজে দেখা যায়, আজ শনিবার ভোরে এক নারী পৌর বাস টার্মিনাল এলাকায় ওই লাগেজটি ফেলে যায়। তাকে গ্রেফতারে খুঁজছে পুলিশ।

পুলিশ জানায়, টার্মিনালের প্রবেশমুখে গোল্ডেন লাইন বাস কাউন্টারের সামনে বিদ্যুতের খুঁটির কাছে বড় ওই লাগেজটি পড়ে ছিল। সকাল ১০টার দিকে স্থানীয় লোকজনের নজরে আসে লাগেজটি। মালিককে না পেয়ে তারা পুলিশে খবর দেন। কোতোয়ালি থানা পুলিশ বেলা ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাগেজটি খুললে ভেতরে একটি মরদেহ দেখতে পায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, লুঙ্গি ও সোয়েটার পরিহিত মরদেহটি জামা-কাপড় দিয়ে ঢেকে লাগেজবন্দি করা ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান হাসান বলেন, অজ্ঞাত ওই ব্যক্তির আনুমানিক বয়স ৪৫। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত চলছে ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।