বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

টেকনাফে অস্ত্রসহ আরসা দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার

কক্সবাজারের টেকনাফ থানাধীন উনচিপ্রাং এলাকা থেকে মো. ইসলাম (৩৩) নামে ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত পলাতক আরসা ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

গ্রেফতারকৃত ব্যক্তি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং ২২ নং ক্যাম্পের, ব্লক ডি-৪ এর বাসিন্দা রশিদ আহাম্মেদের ছেলে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার রাতে ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত পলাতক দুর্ধর্ষ আরসা ডাকাত মো. ইসলামকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজারের গোয়েন্দা তৎপরতা চলমান থাকে।

একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ থানাধীন উনচিপ্রাং এলাকায় অভিযান পরিচালনা করে মো. ইসলামকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মো. ইসলাম ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত আসামি। সে এ যাবৎ পর্যন্ত আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল বলে জানায়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামি সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।