বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।
সংবাদ শিরোনাম :
রোনালদোর গোলে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আল নাসর টিপু-প্রীতি হত্যা মামলায় অভিযোগ গঠন শুনানি পিছাল জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের নবীনবরণ ও বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হলিউডে অভিষেক হচ্ছে ওবামাকন্যা মালিয়া পঞ্চগড়ে মানসিক ভারসাম্যহীন নারীর মরদেহ উদ্ধার চ্যাম্পিয়ন্স লিগ: রাতে মাঠে নামছে রেনে-এসি মিলান প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন রাজবাড়ীতে ওয়াজ মাহফিলে যাওয়ার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা পাবনায় অটোরিকশা-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১, আহত ৫ এমপিওভুক্ত শিক্ষকদের অবসরভাতা দিতে সময় বেঁধে দিল হাইকোর্ট

সীতাকুণ্ডে দুর্ঘটনার কবলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস

বিপিএলের ঢাকা পর্ব শেষে চট্টগ্রামে নিজ মাঠে খেলতে পথে দুর্ঘটনার কবলে পড়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস।

ঢাকায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্ব শেষে চট্টগ্রামে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস। এতে বাসটির সামনের দরজাসহ কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

১১ ফেব্রুয়ারি, রবিবার সকাল ৭টার দিকে মহাসড়কের সীতাকুণ্ড অংশে উপজেলার ছোট কুমিরা মছজিদ্দা এলাকায় পৌঁছালে চট্টগ্রামের টিম বাসের সঙ্গে একটি ট্রাকের (লরি) সংঘর্ষ হয়। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। পুলিশ জানিয়েছে ওই বাসটিতে দলের কোনো খেলোয়াড় বা কর্মকর্তা ছিলেন না।

জানা গেছে, ঢাকা পর্বের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ শেষে ক্রিকেটারদের সরঞ্জাম নিয়ে টিম বাসটি চট্টগ্রাম অভিমুখে যাচ্ছিল। তবে বাসটিতে কোনো ক্রিকেটার ছিলেন না। চট্টগ্রাম দলের টিম বয়রা বাসটিতে ছিলেন। তবে কারোর কোনো ক্ষয়ক্ষতি হয়নি। সবাই সুস্থ আছেন।

বারআউলিয়া হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, ঢাকা থেকে চট্টগ্রাম শহরে যাওয়ার পথে ছোট কুমিরা এলাকায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের একটি বাসের সামনের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি একটি লরীকে ধাক্কা দেয়। এতে গাড়িটির সামনের অংশ ও দরজা ক্ষতিগ্রস্ত হয়। খেলোয়াড় না থাকলেও বাসটিতে খেলোয়াড়দের সরঞ্জাম ছিলো।

বারআউলিয়া হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় কোন হতাহত হয়নি। দুর্ঘটনায় এক ঘন্টা পরে বাসটি তারা চট্টগ্রামে নিয়ে গেছেন ।

ঘরোয়া এই টুর্নামেন্টের চলতি আসরে বেশ দাপট দেখাচ্ছে বন্দরনগরীর দলটি। ৮ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্টে টেবিলের তিনে তারা। তাই প্লে-অফের দৌড়ে ভালোভাবেই আছে দলটি।

আগামী ১৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে হোম টিম চ্যালেঞ্জার্স। ১৩ থেকে ২০ ফেব্রুয়ারি এ পর্বে মোট ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।