বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

সিরাজগঞ্জে ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

সিরাজগঞ্জ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) অভিযানে ৪৮১ বোতল ফেনসিডিলসহ মো. জুয়েল হোসেন (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত জুয়েল হোসেন বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কামতারা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে বলে জানা গেছে।

১২ ফেব্রুয়ারি, সোমবার বিকেল ৫টার দিকে র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ ক্যাম্পের হল রুমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার ভোর ৪টার দিকে নীলফামারী থেকে গাজীপুর গামী ১টি ট্রাকযোগে এক ব্যাক্তি নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ থানাধীন কড্ডা কৃষ্ণপুর গ্রামের পার্শ্বে হাইওয়ের উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ঢাকা মেট্রো-ন-১৩-৭৩০৯ ট্রাকটি থামিয়ে তল্লাশী চালিয়ে, ওই ট্রাক থেকে ৪৮১ বোতল ফেন্সিডিলসহ মো. জুয়েল হোসেন নামের একব্যক্তিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২টি মোবাইল ৪টি সিম কার্ডসহ ট্রাকটি জব্দ করা হয়েছে।

র‌্যাব-১২’র স্কোয়াড্রন লীডার কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ফেনসিডিল দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলো।

তিনি আরও বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনি ব্যবস্থার গ্রহণের জন্য সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।