শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

জবির প্রক্টরিয়াল বডিতে নতুন দুই মুখ

জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) নতুন দুই জন সহকারী প্রক্টর নিয়োগ দেয়া হয়েছে। এর হলেন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. আল আমীন ও প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. মাসুদ রানা। একই সাথে দুই সহকারী প্রক্টরকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

২০ ফেব্রুয়ারি, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম এ তথ্য জানিয়েছেন। এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত দুইটি পৃথক অফিস আদেশও প্রকাশিত হয়েছে।

অফিস আদেশে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রথম সংবিধির ১৫(১) বিধি মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. আল আমীন-কে পরবর্তী দুই বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হয়েছে। এ আদেশ ২০ ফেব্রুয়ারি থেকে কার্যকর হবে। বিধি মোতাবেক তিনি দায়িত্ব ভাতা প্রাপ্য হবেন। বিশ্ববিদ্যালয়ের স্বার্থে এ আদেশ জারি করা হয়েছে।

আরও একটি অফিস আদেশে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রথম সংবিধির ১৫(১) বিধি মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. মাসুদ রানা-কে পরবর্তী ০২ (দুই) বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হয়েছে। এ আদেশ ২০ ফেব্রুয়ারি থেকে কার্যকর হবে। বিধি মোতাবেক তিনি দায়িত্ব ভাতা প্রাপ্য হবেন। বিশ্ববিদ্যালয়ের স্বার্থে এ আদেশ জারি করা হয়েছে।

এর আগে রবিবার বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে দুই বছরের জন্য প্রক্টর নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়াও ৫ ফেব্রুয়ারি পাঁচ সহকারী প্রক্টরকে দায়িত্ব থেকে অব্যাহতির পর নতুন করে পাঁচ শিক্ষককে সহকারী প্রক্টরের দায়িত্ব দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।