শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

পাংশায় আগ্নেয়াস্ত্রসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ীর পাংশায় ছিনতাইকৃত মোবাইল ফোন ও দেশীয় তৈরি ওয়ান শুটারগানসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

২০ ফেব্রুয়ারি, মঙ্গলবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার।

গ্রেফতারকৃতরা হলেন, পাংশা থানার বহলাডাঙ্গা মধ্যেপাড়া এলাকার মোঃ সিরাজ মন্ডলের ছেলে মোঃ সবুজ হোসেন (২৭) ও একই এলাকার মকবুল মন্ডলের ছেলে মোঃ আব্দুল্লাহ (২৮)।

ঘটনা সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে মো: আব্দুল্লাহ (গ্রেফতারকৃত আসামি) নাওড়া বনগ্রাম যাওয়ার কথা বলে ভ্যান চালক আলম (২১) কে ভাড়া করে। তারপর নাওড়া বনগ্রাম এলাকায় গিয়ে সাধন চন্দ্র মন্ডলের ভুট্টা ক্ষেতে নিয়ে যায় তাকে। সেখানে মোঃ সবুজ হোসেন (গ্রেফতারকৃত অপর আসামি) তার সাথে যোগ দিয়ে ভ্যান চালক আলমকে আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে হাত-পা বেধে মোবাইল ফোন ছিনিয়ে পালায়। ভ্যান চালকের চিৎকার আশেপাশের লোকজন তাদের ধাওয়া করে। এসময় ছিনতাইকারীরা তাদের নিকট থাকা আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখে হাট বনগ্রাম এলাকার স্বরজিৎ মন্ডলের বাড়িতে লুকিয়ে পরে।

পরে থানা পুলিশ এলাকাবাসী সহায়তায় আসামিদের স্বরজিৎ মন্ডলের বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত মোঃ সবুজ হোসেনের কাছ থেকে ছিনতাইকৃত এ্যান্ড্রোয়েট মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে হাট বনগ্রাম পূর্বপাড়া রেজাউল মন্ডলের আম বাগানের ঝোপঝাড়ের মধ্যে লুকিয়ে রাখা একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও সবুজ রঙের তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

অবৈধ অস্ত্র-গুলি নিজ দখলে রেখে ছিনতাই করার অপরাধে আসামিদের বিরুদ্ধে পৃথক দুইটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।