শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ফেনীতে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

ফেনী প্রতিনিধিঃ

ফেনীর ছাগলনাইয়ায় সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। সেখানে তার শারীরিক পরীক্ষা করা হবে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে উপজেলার হিছাছড়া সেতুর কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানায় পুলিশ।

ভুক্তভোগী নারীর ভাষ্যমতে, রাত ১০টার দিকে আমজাদহাট থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে ছাগলনাইয়ায় যাচ্ছিলেন তিনি। হিছাছড়া সেতুর কাছে এলে দুটি অটোরিকশা তার অটোরিকশাটির গতিরোধ করে। ওই দুই রিকশা থেকে ৭-৮ জন যুবক নেমে তার গাড়ির চালককে মারধর করে তাড়িয়ে দেয়। এরপর তাকে মুখ বেঁধে সেতুর পাশের জমিতে নিয়ে তারা পালাক্রমে ধর্ষণ করে।

তার দাবি, তিনি তাদের (অভিযুক্ত) চিনেছেন। তারা হলেন- একই এলাকার সাইফুল ইসলাম, নেজাম উদ্দিন, আ্দুল মালেক, মোহাম্মদ হানিফ, আবদুল হান্নান, আবদুল লতিফ ও আবদুস শুক্কুর।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসিফ ইকবাল বলেন, ভোরে ওই নারীকে ভর্তি করা হয়েছে। এখনও চিকিৎসা চলছে। পরীক্ষা শেষে বিস্তারিত বলা যাবে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মো. হাসান ইমাম বলেন, খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।