শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডিশ কর্মীর মৃত্যু

হিলি প্রতিনিধি

দিনাজপুরের নবাবগঞ্জে বিদ্যুতের খুঁটি থেকে ডিশ লাইন ও ইন্টারনেট সংযোগ দেয়ার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রাশিদুল ইসলাম রাব্বি (২৪) নামের এক ডিশ ও ইন্টারনেট সংযোগ কর্মী নিহত হয়েছে।

১৫ মার্চ, শুক্রবার সকালে উপজেলার মালারপাড়া বাজারে পশ্চিম পাশে সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই যুবক একই উপজেলার কাঞ্চন্ডব গ্রামের মোহাম্মদ এনামুল হকের ছেলে।

নিহত রাব্বির সহযোগীরা জানান, সকাল থেকে রাব্বিসহ আমরা চার জন ইন্টারনেট সংযোগের তার টানছিলাম। ইন্টারনেটের তার টানার মালারপাড়া বাজারে পশ্চিম পাশের সড়কে একটি বিদ্যুতের খুঁটিতে চড়ে রাব্বি। এসময় ইন্টারনেট সংযোগের তার টানার এক পর্যায়ে রাব্বির মোবাইল ফোনে আসে। সে ফোনটি রিসিভ করা মাত্র বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিদ্যুতের খুঁটি থেকে মাটিতে পড়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রাব্বিকে মৃত ঘোষণা করেন।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ তাওহীদুল ইসলাম তৌহিদ জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।