রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ডিবি পরিচয়ে ছিনতাই, গ্রেপ্তার ২, গ্রেপ্তার ২

ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। নগরের কোতোয়ালী, চকবাজার ও পাঁচলাইশ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় ছিনতাই হওয়া মোবাইল ফোন, ল্যাপটপ ও নগদ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তাররা হলো, সাজ্জাদ হোসেন সিফাত (২২) ও  মুজিবুল হাসান তাসির (১৯)।

কোতোয়ালী জোনের সহকারী কমিশনার (এসি) অতনু চক্রবর্ত্তী জানান, গত ২৫ মার্চ সকালে নগরের কোতোয়ালী থানার সিআরবির কাঠের বাংলো সংলগ্ন রাস্তায় ডিবি পুলিশ পরিচয়ে ৩ থেকে ৪ জন আসামি নুরউদ্দীন আশরাফী ও আবছার নামে দুইজনকে ভয়ভীতি দেখিয়ে তাদের সঙ্গে থাকা জিনিসপত্র ছিনতাই করে নিয়ে যায়। এসব ছিনতাই করা জিনিসপত্রের মধ্যে ছিল ১২টি স্বর্ণের হাতের বালা, ৯টি স্বর্ণের আংটি, ৬টি স্বর্ণের লকেটসহ সর্বমোট ৩০০ গ্রাম স্বর্ণালংকার, ৩টি মোবাইল সেট, ৩টি ডেল ব্র্যান্ডের ল্যাপটপ ও ৬ কার্টুন সিগারেট। এ ঘটনায় মোহাম্মদ নুরউদ্দীন আশরাফী বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা করেন। বৃহস্পতিবার (২৮ মার্চ) নগরের কোতোয়ালী, চকবাজার ও পাঁচলাইশ থানা এলাকায় অভিযান চালিয়ে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়। সেইসঙ্গে ছিনতাই হওয়া মোবাইল ফোন, ল্যাপটপ ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।  

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।