রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ন্যাশনাল মেডিকেলে দুর্নীতি বন্ধের দাবিতে অবস্থান কর্মসূচি

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

রাজধানীর ন্যাশনাল মেডিক্যাল ইনস্টিটিউট হাসপাতালে যন্ত্রপাতি ক্রয়ে দুর্নীতি, নিয়োগ বাণিজ্য, প্রতিষ্ঠানের চিকিৎসক কর্মকর্তাদের চিকিৎসা সংক্রান্ত সুযোগ-সুবিধা বন্ধ, বিনা কারণে কর্মচারীদের চাকরিচ্যুত করার প্রতিবাদে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেছে চিকিৎসক কর্মকর্তা ও কর্মচারীরা।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে হাসপাতালের মূল ফটকে টানা তৃতীয় দিনের মতো তারা এ কর্মসূচি পালন করে। 

মানববন্ধনে বক্তারা বলেন, ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউটটে একটি সিন্ডিকেট চক্র দীর্ঘদিন যাবৎ যন্ত্রপাতি ক্রয়ে অনিয়ম করে টাকা আত্মসাৎ করে আসছে। জাতীয় পত্রিকায় বিজ্ঞাপন ব্যতীত নিজেদের পছন্দমতো কোম্পানির কাছে থেকে অতিরিক্ত অর্থ দিয়ে সিটিস্ক্যান, এমআরআইয়ের মতো গুরুত্বপূর্ণ ব্যয়বহুল যন্ত্রপাতি ক্রয় করে হাসপাতালের কয়েক কোটি টাকা আত্মসাৎ করে হাসপাতালের পরিচালক, উপপরিচালক, সহকারী পরিচালকসহ আরও কয়েকজন।

শুধু তাই নয় ৪০ শতাংশ পর্যন্ত ছাড় বন্ধ করে দিয়েছে হাসপাতাল পরিচালকসহ একটি মহল। অবিলম্বে আমাদের সেই সুবিধাগুলো আবারো ফিরিয়ে দিতে হবে। 

এ সময় তারা নবনিযুক্ত গভর্নিং বডির চেয়ারম্যান ঢাকা-৬ আসনের এমপি সাঈদ খোকনের কাছে বিগত দিনে চলমান সব ধরনের দুর্নীতির সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তি প্রদান করে চিকিৎসার একটি সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।