বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

সড়কে প্রাণ গেল মামা ভাগ্নের

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জ সদরে যাত্রীবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদের ডোবায় পড়ে মামা ভাগ্নের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে মানিকগঞ্জ-সিঙ্গাইর ও হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলা মিতরা কালিবাড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার পিলারচর এলাকার জয়নাল প্রামাণিকের ছেলে শাহিন প্রামাণিক (৪৫) ও রফিক খান (৩০)।

মানিকগঞ্জ সদর থানার এসআই মো. লুৎফর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, এক আত্মীয়কে বিমানবন্দরে নামিয়ে দিয়ে অ্যাম্বুলেন্সের মাধ্যমে বাড়ি ফিরছিলেন শাহিন ও রফিক মিয়া। পথে রাজধানী গাবতলি থেকে মাদারীপুরের আরও তিন যাত্রী নিয়ে ফরিদপুরের দিকে রওনা দেন অ্যাম্বুলেন্স চালক ও তার সহযোগী।

কিন্তু অতিরিক্ত গতির কারণে মানিকগঞ্জ সদরের মিতরা কালিবাড়ী মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদের ডোবায় পরে যায় অ্যাম্বুলেন্সটি। পরে ওই দুই যাত্রী পানিতে ডুবে মারা যান। অ্যাম্বুলেন্সে মোট ৭ জন যাত্রী ছিল।

দুর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে যায়। গাড়ির ভেতরে মাদারীপুরের তিন যাত্রী ছিলেন, তারা নিজেরাই গাড়ির ভেতর থেকে বের হয়েছেন। পরে স্থানীয়রা তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছেন। 

তিনি আরও বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়েছে এবং ডুবে যাওয়া গাড়িটি উদ্ধারের জন্য চেষ্টা করা হচ্ছে। 

এঘটনায় মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা করা হবে বলেও তিনি জানান। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।