বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

লঞ্চে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

ঢাকায় চাকরির ইন্টারভিউ দিয়ে লঞ্চে করে বাড়ি ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে আলী রিফাত (২৮) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ জুন) বিকেল পাঁচটার দিকে ঘটনাটি ঘটে। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ছয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। মৃত রিফাতের পিতার নাম মো. শামসুদ্দিন। তার গ্রামের বাড়ি ভোলা সদরের ওয়েস্টার্ন পাড়ায়।

জানা গেছে, শুক্রবার একটি প্রতিষ্ঠানে চাকুরীর ইন্টারভিউয়ের জন্য ঢাকায় আসেন রিফাত। ইন্টারভিউ শেষে শনিবার দুপুরে সদরঘাট থেকে ঈগল ২ লঞ্চে করে তার গ্রামের বাড়ি ভোলা ফিরছিলেন। পথে অজ্ঞাতনামা কোন ব‍্যাক্তির দেওয়া খাবার খেয়ে তিনি অচেতন হয়ে পড়েন। এ সময় লঞ্চ কর্তৃপক্ষ তাকে দ্রুত মুন্সিগঞ্জের মোক্তাপুর লঞ্চঘাটে তাকে নামিয়ে দেন। সেখান থেকে ওই লঞ্চের সহযাত্রী মো. ইসমাইল তাকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান। শারীরিক অবস্থার অবনতি হলে সন্ধ্যা ছয়টার দিকে রিফাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহটি ঢাকা মেডিক্যাল জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।