বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুরে সাংবাদিক কন্যাকে অপহরণের চেষ্টা, থানায় অভিযোগ

মিরপুর প্রতিনিধিঃ

কুষ্টিয়ার মিরপুরে সাংবাদিক রুবেল আহম্মেদ নান্নুর মেয়ে নুরাইয়া আহম্মেদ নান্নু (০৮) কে অপহরণের চেষ্টা করা হয়েছে। এসময় স্থানীয় জনতা অপহরণের চেষ্টাকারীকে ধাওয়া দিলে ভুক্তভুগিকে ফেলে রেখে পালায় অভিযুক্ত ঐ ব্যক্তি ফরিদুল (৫০)। ফরিদুল মিরপুর উপজেলার আমলা পানি উন্নয়ন বোর্ডের উপর অবৈধ দখলদার হিসাবে বসবাস করেন।

এ ঘটনায় মিরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক রুবেল আহম্মেদ নান্নু। অভিযোগ সুত্রে জানা যায়, বুধবার (১২ জুলাই) বিকেল ৫টার সময় প্রাইভেট পড়া শেষে বাড়ী ফেরার পথে পাখি ভ্যানে করে অপহরণ করার চেষ্টা করে। এসময় মেয়ের চিৎকারে আশেপাশের লোকজন ছুঁটে এলে তাকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায় অভিযুক্ত ফরিদুল।

পরে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে বাড়ীতে পৌঁছে দেয়। এ ঘটনায় ফরিদুলকে অভিযুক্ত করে মিরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক রুবেল আহম্মেদ নান্নু।

স্থানীয় সুত্রে এবং অভিযোগ সুত্রে জানা যায়, ফরিদুল ইসলাম একজন এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী। দীর্ঘদিন ধরে ফরিদুল এলাকায় মাদকের রমরমা ব্যবসা চালিয়ে আসছে। তবে কি কারণে এ অপহরণের চেষ্টা করেছে তার সঠিক কারণ জানা যায়নি।

সাংবাদিক রুবেল আহম্মেদ জানান, সাংবাদিকতা পেশার কারণে অনেকেই আমার উপরে শত্রুতা করতে পারে। ফরিদুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী সে কি কারণে আমার মেয়েকে অপহরণ করার চেষ্টা করেছে সেটা আমি জানি না। তবে এ ঘটনার পর থেকে আমি এবং আমার পরিবার গুম আতঙ্কে রয়েছি। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত ফরিদুল পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ব্যপারে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, এ ব্যপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

নুরাইয়া আহম্মেদ নান্নু স্যাটেলাইট টেলিভিশন এসটিভি বাংলার বার্তা সম্পাদক সাংবাদিক রুবেল আহম্মেদ নান্নুর মেয়ে। সে আমলাসদরপুর কিন্ডার গার্টেন এর তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।