বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ক্যাটরিনার জন্য নিজের মধ্যে যে পরিবর্তন আনেন ভিকি

বিনোদন ডেস্ক

ভারতের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনার সঙ্গে ঘর বাঁধেন তুলনায় নবাগত ভিকি কৌশল। এক সময় তাঁদের জুটিকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি নিন্দকেরা। তবে শত্রুর মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন অভিনেত্রী।

তাঁদের বিয়ের বয়স দু’বছর। বিয়ের পরে অবশ্য দুই তারকার সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাঁদের সম্পর্কের রসায়ন। বিভিন্ন সাক্ষাৎকারে তাঁদের দাম্পত্যের নানা গোপন কথা ফাঁস করেন তাঁরা। বিয়ের পর থেকে ভিকির ছবি নির্বাচনের ব্যাপারে একটা বড় ভূমিকা রয়েছে ক্যাটরিনার।

তবে বিয়ের পর ক্যাটরিনাকে তুষ্ট করতে নিজের কিছু স্বভাব বদলে ফেলতে হয়েছে ভিকিকে!

স্ত্রী ক্যাটরিনার স্বভাব নিয়ে আগেও মুখে খুলেছেন ভিকি। তিনি জানিয়েছিলেন, বাড়িতে কে কোন পোশাক পরছেন, সেই নিয়ে খবরদারি করার স্বভাব রয়েছে ক্যাটরিনার। স্ত্রীকে যে তিনি ভয় পান, সে কথা আগেই স্বীকার করেছিলেন ভিকি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, ক্যাটরিনা তাঁর দাড়ি-গোঁফ সমেত চেহারাই বেশি পছন্দ করেন। সে কারণে দাড়ি কাটতে গেলে দশ বার ভাবেন তিনি।

শুধু তাই নয়, ভিকির কথায়, ‘‘আমি আগে কথা বলতে ভালোবাসতাম। কিন্তু এখন আমার মতো শ্রোতা দুটো খুঁজে পাওয়া যাবে না। আমার স্ত্রী প্রচুর কথা বলে আর আমি নীরব হয়ে গিয়েছি।’’

তবে সবটাই বলেছেন মজার ছলে, আদতে বিবাহিত জীবনে যে তিনি বেশ খুশি, শেষে হাসিমুখে সে কথাও জানান অভিনেতা।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।