বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বিগ বসের কক্ষে জ্ঞান হারিয়ে হাসপাতালে অভিনেত্রী

বর্তমানে বেশ জমজমাট ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ সিজন ১৭ তে ওয়াইল্ডকার্ড এন্ট্রি হয় অভিনেত্রী আয়েশা খানের। খেলোয়াড়রা নিজ নিজ জায়গা থেকে সর্বোচ্চটা দিয়ে খেলছেন। কিন্তু এর মাঝেই ঘটে গেল এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। বিগ বসের কক্ষেই হঠাৎ জ্ঞান হারালেন এই অভিনেত্রী। পরে দ্রুত হাসপাতালে নেয়া হয় আয়েশাকে। সেখানে জরুরি পরীক্ষা-নিরীক্ষার পর আবারও বিগ বসের ঘরে পাঠানো হয় এই অভিনেত্রীকে।
ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, বিগ বসের ঘরে আচমকাই অসুস্থ হয়ে পড়েন আয়েশা। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

সাধারণত বিগ বসের নিয়ম অনুযায়ী, একবার এই ঘরে কেউ ঢুকলে, দর্শকের বিচারে যতক্ষণ না সে খেলা থেকে বাতিল হচ্ছেন কিংবা খেলা শেষ না হওয়া পর্যন্ত কোনো প্রতিযোগীই বের হতে পারবেন না। কিন্তু আয়েশা এতোটাই অসুস্থ হয়ে পড়েছিলেন যে, কিছুক্ষণের জন্য অনুমতি নিয়ে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, বিগ বসের ঘরে আয়েশার সঙ্গে মুনাওয়ার ফারুকির সম্পর্ককে ঘিরে ব্যাপক গুঞ্জন তৈরি হয়েছে। এদিকে আচমকাই আয়েশা অজ্ঞান হয়ে পড়ায় ভক্তদের দাবি, মুনাওয়ারকে ফাঁসাতে ইচ্ছে করেই এই কাজ করেছেন আয়েশা। তবে বর্তমানে সুস্থ আছেন তিনি। তবে এটিই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিগ বসে অজ্ঞান হয়েছেন আয়েশা খান।

প্রসঙ্গত, ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। এর ১৭তম সিজনের সঞ্চালনার দায়িত্ব পালন করছেন বলিউড সুপারস্টার সালমান খান। আর নতুন এই সিজনে অংশগ্রহণ করেছেন ১৭ জন প্রতিযোগী।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।