বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

তিন পদে ১৫০জন প্রতিদ্বন্দ্বি

নীলফামারীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিন ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য পদে ১৫০ জন প্রার্থী  প্রতিদ্বন্দ্বিতার জন্য তাদের মনোনয়নপত্র দাখিল করছেন।

রবিবার (১৮ জুন) ডিমলা উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ৯নং টেপাখড়িবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০জন ও সাধারণ সদস্য পদে ৩৪জন। গয়াবাড়ী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত মহিলা সদস্য ১২জন এবং সাধারণ সদস্য পদে ৩৪জন প্রার্থী। আর ৪নং খগাখড়িবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত মহিলা সদস্য ১৪জন এবং সাধারণ সদস্য পদে ৩০জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছে। 

বিষয়টি নিশ্চিত করেছেন ডিমলা উপজেলা রির্টানিং অফিসার আব্দুল কুদ্দুস সরকার।

উল্লেখ্য, গত ৩১ মে নির্বাচন কমিশন এই ৩ ইউপির নির্বাচনের জন্য তালিকা প্রকাশ করেন। ১৯ জুন মনোনয়ন যাচাই বাছাই এবং ২৫ জুন প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ধার্য করা হয়েছে। আগামী ১৭ জুলাই ব্যালট পেপারের মাধ্যমে এই তিন ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।