বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

পায়রা সমুদ্রবন্দর কর্তৃপক্ষকে বরাদ্দের অনুমোদন দিল সরকার

পটুয়াখালীর পায়রা সমুদ্রবন্দর কর্তৃপক্ষকে ৯৪৩ কোটি ৬৩ লাখ টাকা বরাদ্দের অনুমোদন দিয়েছে সরকার। বিকেলে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির ৩৩তম বৈঠকে এ বরাদ্দের অনুমোদন দেয়া হয়।

বৈঠক শেষে সাংবাদিকদের কাছে বিস্তারিত তুলে ধরেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব সাঈদ মাহবুব খান।

তিনি জানান, নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীন পায়রা বন্দর কর্তৃপক্ষের বাস্তবায়নাধীন পায়রা সমুদ্রবন্দরের প্রথম টার্মিনাল ও আনুষঙ্গিক সুবিধাদি নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় ৯৪৩ কোটি ৬৩ লাখ ৭৫ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

সাঈদ মাহবুব খান জানান, বুধবার সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে মোট ১২টি প্রস্তাব উপস্থাপন করা হয়। এর সব কটিই মন্ত্রিসভা অনুমোদন দিয়েছে। এর মধ্যে কৃষি মন্ত্রণালয়ের তিনটি, বাণিজ্য মন্ত্রণালয়ের দুটি, শিল্প মন্ত্রণালয়ের দুটি, স্থানীয় সরকার বিভাগের দুটি, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের একটি, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের একটি এবং নৌপরিবহন মন্ত্রণালয়ের একটি প্রস্তাব ছিল।

এসব প্রস্তাবে সব মিলিয়ে ব্যয় ধরা হয়েছে ২ হাজার ৮৫২ কোটি ১৬ লাখ ৪০ হাজার টাকা।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।